অপ্পো Reno8 T প্রাইস ইন বাংলাদেশ | Oppo Reno8 T Mobile price in Bangladesh

অপ্পো Reno8 T প্রাইস ইন বাংলাদেশ Oppo Reno8 T Mobile price in Bangladesh

অপ্পো Reno8 T প্রাইস ইন বাংলাদেশ | Oppo Reno8 T Mobile price in Bangladesh -সম্মানিত ভিজিটর আপনি কি Oppo Reno8 T mobile কিনতে চাচ্ছেন? Oppo Reno8 T মোবাইল বাংলাদেশ প্রাইস এর সম্পর্কে জানতে চাচ্ছেন? যদি ভিভো মোবাইল কেমন এবং Oppo Reno8 T মোবাইল রেট বা ভিভো মোবাইল প্রাইস ইন বিডি এর সম্পর্কে জানতে চান তাহলে সম্পুর্ন আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ুন।

সম্মানিত ভিজিটর, এই আর্টিকেল এ আমরা আপনাদের সুবিধার জন্য Oppo Reno8 T mobile বা অপ্পো Reno8 T মোবাইল বাংলাদেশ প্রাইস, এর স্পেশিফিকেশন, কার্যক্ষমতা, ব্যাটারি, ক্যামেরা এবং অন্যান্য বিষয়ে বিস্তারিত জানাবো।

অপ্পো Reno8 T প্রাইস ইন বাংলাদেশ  Oppo Reno8 T Mobile price in Bangladesh
অপ্পো Reno8 T প্রাইস ইন বাংলাদেশ Oppo Reno8 T Mobile price in Bangladesh

Oppo Reno8 T Mobile বা ফোন এর স্পেসিফিকেশন

Oppo Reno8 T mobile বা ফোন টি প্রথম রিলিজ হয়েছে ২০২৩ সালের ০২ ফেব্রুয়ারি । এই মোবাইল টি এর রং কালো স্টারলাইট, কমলা সূর্যাস্ত। Oppo Reno8 T mobile মোবাইল এর তিন ধরনের নেটওয়ার্ক রয়েছে। যেমন 2G, 3G, 4G নেটওয়ার্ক ইত্যাদি। Oppo Reno8 T mobile মোবাইল দুই ধরনের সিম সাপোর্ট করে থাকে। যেমন হাইব্রিড ডুয়াল ন্যানো সিম।

Oppo Reno8 T mobile বা ফোন এর ডিসপ্লে:

আপনি কি Oppo Reno8 T mobile বা ফোন এর ডিসপ্লে সম্পর্কে জানেন? Oppo Reno8 T mobile বা ফোন এর ডিসপ্লে তে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ও রেজোলিউশন ফুল এইচডি+ ১০৮০ x ২৪০০ পিক্সেল (৪০৯ পিপিআই)।

আরোও পড়ুনঃ কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | কুমিল্লা ডাক্তার লিস্ট

Oppo Reno8 T mobile বা ফোন এর ক্যামেরা

Oppo Reno8 T মোবাইল এর ক্যামেরা রয়েছে ভাল মানের। Oppo Reno8 T mobile বা মোবাইলটিতে পিছনের দিকে যে ক্যামেরা রয়েছে তা ট্রিপল ১০০+২+২মেগাপিক্সেল ও এই মোবাইল এর ভিডিও রেকর্ডিং ১০৮০ এইচডি ভাবে হয়ে থাকে।

Oppo Reno8 T mobile বা ফোন এর সেলফি ক্যামেরা ৩২ মেগাপিক্সেল এবং এর ভিডিও রেকর্ডিং ফুল আলট্রা ১০৮০ এইচডি হয়।

Oppo Reno8 T mobile বা ফোন এর কর্মক্ষমতা

Oppo Reno8 T mobile বা ফোন এর কর্মক্ষমতা অনেক ভালো। Oppo Reno8 T mobile বা মোবাইলটিতে প্রসেসর রয়েছে অক্টা কোর, 2.2GHz পর্যন্ত ও জিপিইউ Mali-G57 MC2 । Oppo Reno8 T mobile বা মোবাইলটিতে চিপসেট আছে মিডিয়াটেক হ্যালিও জি৯৯ (৬ এনএম) এবং এর অপারেটিং সিস্টেম রয়েছে অ্যান্ড্রয়েড ১৩। 

Oppo Reno8 T mobile বা ফোন এর স্টোরেজ:

Oppo Reno8 T mobile বা ফোন এর স্টোরেজ ও রয়েছে অনেক ভালো। যেমন ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রম আছে ।

Oppo Reno8 T mobile বা ফোন এর ব্যাটারি: 

ব্যাটারি এর কার্যক্ষমতা Oppo Reno8 T mobile এর ভালো। এই মোবাইল টি তে ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার ৫০০০ mAh  (অ অপসারণযোগ্য) এবং এই মোবাইল ৩৩W দ্রুত চার্জিং হয়। 

আরোও পড়ুনঃ ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ডাক্তার লিস্ট কুমিল্লা

অপ্প Reno8 T প্রাইস ইন বাংলাদেশ | Oppo Reno8 T Mobile price in Bangladesh

আপনি কি অপ্পো Reno8 T প্রাইস ইন বাংলাদেশ এর প্রাইস সম্পর্কে জানেন? অপ্পো Reno8 T এর বা Oppo Reno8 T mobile এর বাংলাদেশে অফিশিয়াল দাম ৩২,৯৯০ টাকা (৮+২৫৬)।

আপনি অপ্পো Reno8 T এই মোবাইলের সাথে পাচ্ছেন ৮জিবি র‌্যাম এবং ২৫৬জিবি রম। আপনি যদি ৩২,৯৯০ বা এর বেশি টাকা দিয়ে ভিভো মোবাইলে কিনতে চান তাহলে আপনারা এই মোবাইলটা কিনতে পারেন। এই বাজেট এর মধ্যে অপ্পো Reno8 T মডেল এর মোবাইলটি আপনার জন্য ভালো হবে।

Oppo Reno8 T mobile বা ফোন এর ভালো দিক

আপনি যদি Oppo Reno8 T mobile বা ফোন টি কিনতে চান তাহলে কেনার আগে এই মোবাইল এর ভালো এবং খারাপ দিক সম্পর্কে জানতে হবে। Oppo Reno8 T mobile বা ফোন এর ভালো দিক সম্পর্কে তুলে ধরা হলো। Oppo Reno8 T mobile বা মোবাইল টি ১. ফুল HD+ AMOLED ডিসপ্লে, 90Hz, ২. 6.53 HD+ডিসপ্লে, ৩. ভালমানের পিছনের ক্যামেরা, ৪. 5000 mAh ব্যাটারি, 33W দ্রুত চার্জিং,৫. Android 13.

Oppo Reno8 T mobile এর মন্দ দিক 

Oppo Reno8 T mobile বা মোবাইল টি এর যেমন ভালো দিক আছে তেমনি কিছু খারাপ দিকও রয়েছে। Oppo Reno8 T মোবাইল এর খারাপ দিক গুলো তুলে ধরা হলো। ১. এই মোবাইল ৫জি সাপোর্ট করে না, ২. ৪০০০ ভিডিও রেকোর্ডিং এর ব্যবস্থা নাই।

সম্মানিত ভিজিটর, আশা করি এই আর্টিকেল পড়ে আপনি অপ্পো Reno8 T প্রাইস ইন বাংলাদেশ | Oppo Reno8 T mobile price in Bangladesh সম্পর্কে জানতে পেরেছেন। এছাড়াও আমরা এই আর্টিকেল এ আমরা এই মোবাইলে এর স্পেশিফিকেশন, ক্যামেরা, ব্যাটারি ইত্যাদি বিষয়ে তুলে ধরেছি সেগুলো সম্পর্কে জানতে পেরেছেন। তবে এই মোবাইল এর দাম অনেক সময় কমে এবং বাড়ে। আপনি কেনার আগে অফিসিয়াল প্রাইস অবশ্যই দেখে কিনবেন। আপনি যদি এই আর্টিকেল টি পড়ে উপকৃত হয়ে থাকেন তাহলে অন্যদের জানার জন্য এই আর্টিকেল টি শেয়ার করুন। ভালো লাগলে লাইক এবং কমেন্ট করুন। আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের ডাক্তার, হাসপাতাল , সকল জেলা এবং উপজেলার তথ্য দেওয়া আছে। আপনি সেগুলো পড়ুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top