কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | কুমিল্লা ডাক্তার লিস্ট

কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | কুমিল্লা ডাক্তার লিস্ট – সম্মানিত ভিজিটর, আপনি কি কুমিল্লা জেলার কিডনি বিশেষজ্ঞ ডাক্তার বা ইউরোলজিস্ট ডাক্তার কুমিল্লা সম্পর্কে জানতে চান?

সম্মানিত ভিজিটর, আপনাদের সুবিধার জন্য আমরা এই আর্টিকেল এ কুমিল্লা জেলার কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা তুলে ধরেছি। এই বিষয় জানতে সম্পুর্ন আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়ুন।

কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা

আমরা এখন কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা জেলার তালিকা নাম, মোবাইল, এবং অন্যান্য বিষয় তুলে ধরবো। আপনি যদি কিডনি বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে চান তাহলে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

ডাঃ নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (শিপলু)

ডাঃ নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (শিপলু) কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (শিপলু) এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস(সার্জারী), এমসিপিএস (থিসিস পর্ব – ইউরোলজী), পোষ্ট গ্র্যাজুয়েট স্পেশালাইজড ট্রেনিং ইন ইউরোলজী। ডাঃ নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (শিপলু) কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন জেনারেল ও ল্যাপারোস্কপিক ও ইউরোলজীক্যাল সার্জন। ডাঃ নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (শিপলু) নিয়মিত মুক্তি হসপিটাল এ চেম্বার করেন। মুক্তি হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (শিপলু) স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ গোলাম মাহবুব শিকদার

ডাঃ মোঃ গোলাম মাহবুব শিকদার কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ গোলাম মাহবুব শিকদার এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি(কিডনী রোগ), ডায়াবেটিস রোগে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত, (সি সি ডি, ইডিসি-বারডেম)। ডাঃ মোঃ গোলাম মাহবুব শিকদার কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন কিডনী ও মেডিসিন বিশেষজ্ঞ। ডাঃ মোঃ গোলাম মাহবুব শিকদার নিয়মিত মুক্তি হসপিটাল এ চেম্বার করেন। মুক্তি হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ গোলাম মাহবুব শিকদার স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ রিপন চন্দ্র মজুমদার

ডাঃ রিপন চন্দ্র মজুমদার কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ রিপন চন্দ্র মজুমদার এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এমডি(নেফ্রোলজি), এমএসিপি(ইউওএসএ), মেম্বার, ইন্টারন্যাশনাল সোসাইটি অফ নেফ্রোলজী। ডাঃ রিপন চন্দ্র মজুমদার কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন কিডনী রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ রিপন চন্দ্র মজুমদার নিয়মিত হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এ চেম্বার করেন। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ রিপন চন্দ্র মজুমদার স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন

সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য), এমডি(নেফ্রোলজি)। ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন কিডনি রোগ, ডায়ালাইসিস এবং ট্রান্সপারেন্ট বিশেষজ্ঞ ডাক্তার। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন নিয়মিত কুমিল্লা ট্রমা সেন্টার (স্পেশালাইজড অর্থোপেডিক ও জেনারেল হাসপাতাল)। কুমিল্লা ট্রমা সেন্টার (স্পেশালাইজড অর্থোপেডিক ও জেনারেল হাসপাতাল) এর ঠিকানা নজরুল এভিনিউ, কান্দিরপাড়, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ৪.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত (শুক্রবার বন্ধ)। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

এছাড়াও সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন নিয়মিত এইচ আর হসপিটাল এ চেম্বার করেন। এইচ আর হসপিটাল এর ঠিকানা ৩৩৩, ধীরেন্দ্রনাথ দত্ত সড়ক, ধর্মসাগরের পশ্চিম পাড়, ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত (শুক্রবার বন্ধ)। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জহির উদ্দিন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ ইসরাফীল সরকার

ডাঃ মোঃ ইসরাফীল সরকার কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ ইসরাফীল সরকার এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস(ইউরোলজী)। ডাঃ মোঃ ইসরাফীল সরকার কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন ইউরোলজী বিশেষজ্ঞ ও সার্জন। ডাঃ মোঃ ইসরাফীল সরকার কিডনী, কিডনী নালী, মূত্রনালী, প্রোস্টেট, অন্ডকোষ, যৌন ও পুরুষ বন্ধ্যাত্ত রোগের চিকিৎসা করে থাকেন। ডাঃ মোঃ ইসরাফীল সরকার নিয়মিত হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এ চেম্বার করেন। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ ইসরাফীল সরকার স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ সারোয়ার হোসেন খান (শুভ)

ডাঃ মোঃ সারোয়ার হোসেন খান (শুভ) কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ সারোয়ার হোসেন খান (শুভ) এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য), এমআরসিএস(ইংল্যান্ড), এমএস(ইউরোলজী), প্রাক্তন আরপি ইউরোলজী (সিঙ্গাপুর জেনারেল হসপিটাল)। ডাঃ মোঃ সারোয়ার হোসেন খান (শুভ) কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন ইউরোলজী বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন। ডাঃ মোঃ সারোয়ার হোসেন খান (শুভ) নিয়মিত মিশন হসপিটাল এ চেম্বার করেন। মিশন হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স (নিসা টাওয়ারের বিপরীত দিকে), কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ সারোয়ার হোসেন খান (শুভ) স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া

ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য), সিসিডি (বারডেম), এফসিপিএস (মেডিসিন)। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন কিডনী ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া নিয়মিত মেডি হসপিটাল এ চেম্বার করেন। মেডি হসপিটাল এর ঠিকানা ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূঁইয়া স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ রাসেল আহমেদ

ডাঃ রাসেল আহমেদ কুমিল্লা এর একজন ভালো কিডনি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ রাসেল আহমেদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য), সিসিডি (বারডেম), এফসিপিএস (মেডিসিন)। ডাঃ রাসেল আহমেদ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন কিডনী ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ রাসেল আহমেদ নিয়মিত কুমিল্লা মিশন হসপিটাল এ চেম্বার করেন। কুমিল্লা মিশন হসপিটাল এর ঠিকানা শাসনগাছা রেলগেইট, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ রাসেল আহমেদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সম্মানিত ভিজিটর, আশা করি এই আর্টিকেল টি পড়ে আপনি কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা |  কুমিল্লা ডাক্তার লিস্ট এর বিষয়ে জানতে পেরেছেন। আপনার যদি এর আর্টিকেল টি ভালো লাগে তাহলে অন্য দের জানার জন্য শেয়ার করুন। আপনার মতামত কমেন্ট করে জানিয়ে দিন।

আরোও পড়ুনঃ থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | হরমোন বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা বড় ১০

Scroll to Top