ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ডাক্তার লিস্ট কুমিল্লা

ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ডাক্তার লিস্ট কুমিল্লা – সম্মানিত ভিজিটর, আপনি যদি কুমিল্লা জেলার ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার এর বিষয়ে জানতে চান তাহলে সম্পুর্ন আর্টিকেল টি ভালো করে পড়ুন।

সম্মানিত ভিজিটর, আমরা এই আর্টিকেল এ ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার লিস্ট কুমিল্লা তুলে ধরছি।এই আর্টিকেল এ কুমিল্লা জেলার ভালো ডাক্তার এর নাম, চেম্বার এবং অন্যান্য বিষয় তুলে ধরা হয়েছে

কুমিল্লা জেলার ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার

এখানে কুমিল্লা জেলার ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার নাম তালিকা আকারে দেওয়া হলো।

অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ

অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমফিল ( ডায়াবেটলজী ও আন্ডোক্রাইনলজী), এফ.আর.সি.পি (গ্লাসগো)। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর মেডিসিন বিভাগের একজন অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ নিয়মিত চেম্বার করেন মুক্তি হসপিটাল। মুক্তি হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, মেইনরোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন দুপুর ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

অধ্যাপক ডাঃ মাখন লাল পাল

অধ্যাপক ডাঃ মাখন লাল পাল কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফসিপিএস ( মেডিসিন), এম. এ. সি. পি. (আমেরিকা), ডি-কার্ড ( কার্ডিওলজী সি. সি), সিসিডি-ডায়াবেটিস (বারডেম)। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর মেডিসিন বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, হৃদরোগ, বাতজ্বর ও ডায়াবেটিস ইত্যাদি। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, মেইনরোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন দুপুর ১.০০ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এছাড়াও তিনি শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রোগী দেখেন। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ হানিফ মাহমুদ

ডাঃ হানিফ মাহমুদ কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হানিফ মাহমুদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস ( সি. এম. সি.), বিসিএস (স্বাস্থ্য), এফ. সি. পি. এস. (মেডিসিন), সিসিডি ( ডায়াবেটিস)- বারডেম, পি. জি. টি. (মেডিসিন)। ডাঃ হানিফ মাহমুদ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হানিফ মাহমুদ নিয়মিত চেম্বার করেন পিয়ারলেস হাসপাতাল। পিয়ারলেস হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, মেইন রোড, কুমিল্লা (ফ্লাইওভারের পূর্ব মাথার উত্তর পাশে)। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ হানিফ মাহমুদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ অংকুর দত্ত

ডাঃ অংকুর দত্ত কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ অংকুর দত্ত এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এম.পি. এইচ. (সি. মেডিসিন), বি. এস. এম. এম. ইউ (পিজি হাসপাতাল), সিসিডি ( ডায়াবেটিস), ইডিসি (এডভ্যান্স ডায়াবেটিস) বারডেম, এফ.এম. ডি ( এফ মেডিসিন), এম. এ.সি. পি. (আমেরিকা)। ডাঃ অংকুর দত্ত কুমিল্লা ইস্টার্ণ মেডিকেল কলেজ এর একজন সিনিয়র লেকচারার, এক্স-কনসালটেন্ট, এএফসি ফরটিস হার্ট ইনস্টিটিউট, কুমিল্লা। এছাড়াও তিনি একজন ডায়াবেটিস ও ফ্যামিলি মেডিসিন বিশেষজ্ঞ, স্পেশাল ইন্টারেস্ট ইন ডায়াবেটিস, মেডিসিন, থাইরয়েড, হরমোন, স্নায়ু ইত্যাদি। ডাঃ অংকুর দত্ত নিয়মিত চেম্বার করেন মেডিপ্যাথ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার। মেডিপ্যাথ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর ঠিকানা ঝাউতলা, (ব্র্যাক ব্যাংকের বিপরীত পাশে), কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ অংকুর দত্ত স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূইয়া

ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূইয়া কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূইয়া এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস ( চ মে ক), বিসিএস (স্বাস্থ্য), সিসিডি (বারডেম), এফ. সি. পি. এস. (মেডিসিন)। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূইয়া কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন কনসালটেন্ট ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূইয়া নিয়মিত চেম্বার করেন মেডিকেয়ার জেনারেল হাসপাতাল। মেডিকেয়ার জেনারেল হাসপাতাল এর ঠিকানা ২২২/১, তাহের ট্রেড সেন্টার, (গ্রামীণ ফোন সেন্টারের বিপরীত পাশে), ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ মামুনুর রশিদ ভূইয়া স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ সোলাইমান হোসাইন

ডাঃ মোঃ সোলাইমান হোসাইন কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস ( চ মে ক), বিসিএস (স্বাস্থ্য), সিসিডি (বারডেম), এফ. সি. পি. এস. (মেডিসিন), পি. জি. টি. (নিউরোমেডিসিন)। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। তিনি বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, ডায়াবেটিস, বাত ব্যাথা, বক্ষব্যাধি, (যক্ষ্মা/হাঁপানি/কাশি/এলার্জি), হৃদরোগ, ব্লাডপ্রেসার, স্নায়ুরোগে মাথা ব্যাথা, প্যারালাইসিস/ স্ট্রোক ইত্যাদি। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন নিয়মিত চেম্বার করেন এইচ আর হসপিটাল। এইচ আর হসপিটাল এর ঠিকানা ৩৩৩, ধীরেন্দ্রনাথ দত্ত সড়ক, ধর্মসাগরের পশ্চিম পাড়, ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোহাম্মদ লোকমান হাকিম

ডাঃ মোহাম্মদ লোকমান হাকিম কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোহাম্মদ লোকমান হাকিম এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), বিসিএস (স্বাস্থ্য)। ডাঃ মোহাম্মদ লোকমান হাকিম কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর মেডিসিন বিভাগের একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোহাম্মদ লোকমান হাকিম বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, হৃদরোগ, বাতজ্বর, হরমোন, বক্ষব্যাধি, স্নায়ুরোগ, প্যারালাইসিস/ স্ট্রোক ও ডায়াবেটিস ইত্যাদি। ডাঃ মোহাম্মদ লোকমান হাকিম নিয়মিত চেম্বার করেন স্টার লাইফ হসপিটাল। স্টার লাইফ হসপিটাল এর ঠিকানা ২৫০/২২৬ শহীদ শামসুল হক সড়ক, ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন দুপুর ২.০০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। ডাঃ মোহাম্মদ লোকমান হাকিম স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সম্মানিত ভিজিটর, আশা করি এই আর্টিকেল পড়ে আপনি ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ডাক্তার লিস্ট কুমিল্লা সম্পর্কে জানতে পেরেছেন। এই আর্টিকেল টি ভালো লাগলে অন্য দের উপকারের জন্য শেয়ার করুন।

Scroll to Top