থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | হরমোন বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা বড় ১০

থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | হরমোন বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা বড় ১০ – সম্মানিত ভিজিটর, আপনি কি কুমিল্লা জেলার থাইরয়েড এবং হরমোন বিশেষজ্ঞ ডাক্তার সম্পর্কে জানতে চান? যদি জানতে চান তাহলে সম্পুর্ন আর্টিকেল টি মনযোগ সহকারে পড়ুন।

সম্মানিত ভিজিটর, এই আর্টিকেল এ আমরা আপনাদের সুবিধার জন্য থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা এবং হরমোন বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা বড় ১০ এর তালিকা তুলে ধরছি।

কুমিল্লা জেলার থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার

আমরা এখন থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা এবং হরমোন বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা বড় ১০ এর নাম, মোবাইল, চেম্বারের ঠিকানা এবং অন্যান্য বিষয় এবং কুমিল্লা ডাক্তার লিস্ট আকারে দেওয়া হলো।

অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ

অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমফিল ( ডায়াবেটলজী ও আন্ডোক্রাইনলজী), এফ.আর.সি.পি (গ্লাসগো)। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর মেডিসিন বিভাগের একজন অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন ডায়াবেটিস, হরমোন, থাইরয়েড, মেডিসিন, হৃদরোগ, বাতজ্বর ও ডায়াবেটিস ইত্যাদি। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ নিয়মিত চেম্বার করেন মুক্তি হসপিটাল। মুক্তি হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, মেইনরোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন দুপুর ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। অধ্যাপক ডাঃ তারেক আহম্মেদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

আরোও পড়ুনঃ গাইনী বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | গাইনি ডাক্তারের তালিকা কুমিল্লা জেলা

অধ্যাপক ডাঃ মাখন লাল পাল

অধ্যাপক ডাঃ মাখন লাল পাল কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফসিপিএস ( মেডিসিন), এম. এ. সি. পি. (আমেরিকা), ডি-কার্ড ( কার্ডিওলজী সি. সি), সিসিডি-ডায়াবেটিস (বারডেম)। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর মেডিসিন বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, হৃদরোগ, বাতজ্বর ও ডায়াবেটিস ইত্যাদি। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, মেইনরোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন দুপুর ১.০০ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এছাড়াও তিনি শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রোগী দেখেন। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ হানিফ মাহমুদ

ডাঃ হানিফ মাহমুদ কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হানিফ মাহমুদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস ( সি. এম. সি.), বিসিএস (স্বাস্থ্য), এফ. সি. পি. এস. (মেডিসিন), সিসিডি ( ডায়াবেটিস)- বারডেম, পি. জি. টি. (মেডিসিন)। ডাঃ হানিফ মাহমুদ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হানিফ মাহমুদ নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, মেইন রোড, কুমিল্লা (ফ্লাইওভারের পূর্ব মাথার উত্তর পাশে)। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ হানিফ মাহমুদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ মহিবুল্লাহ

ডাঃ মোঃ মহিবুল্লাহ কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মহিবুল্লাহ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি(এন্ডোক্রাইনোলজি), বিএসএমএমইউ- এক্স পিজি হাসপাতাল। ডাঃ মোঃ মহিবুল্লাহ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন ডায়াবেটিস, থাইরয়েড, হরমোন ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মহিবুল্লাহ নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, মেইন রোড, কুমিল্লা (ফ্লাইওভারের পূর্ব মাথার উত্তর পাশে)। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ হানিফ মাহমুদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ সোলাইমান হোসাইন

ডাঃ মোঃ সোলাইমান হোসাইন কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস ( চ মে ক), বিসিএস (স্বাস্থ্য), সিসিডি (বারডেম), এফ. সি. পি. এস. (মেডিসিন), পি. জি. টি. (নিউরোমেডিসিন)। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। তিনি বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, ডায়াবেটিস, বাত ব্যাথা, বক্ষব্যাধি, (যক্ষ্মা/হাঁপানি/কাশি/এলার্জি), হৃদরোগ, ব্লাডপ্রেসার, স্নায়ুরোগে মাথা ব্যাথা, প্যারালাইসিস/ স্ট্রোক ইত্যাদি। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন নিয়মিত চেম্বার করেন এইচ আর হসপিটাল। এইচ আর হসপিটাল এর ঠিকানা ৩৩৩, ধীরেন্দ্রনাথ দত্ত সড়ক, ধর্মসাগরের পশ্চিম পাড়, ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ সোলাইমান হোসাইন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোহাম্মদ শাহ আলম

ডাঃ মোহাম্মদ শাহ আলম কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোহাম্মদ শাহ আলম এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), ডিইএম (বারডেম, ঢাকা)। ডাঃ মোহাম্মদ শাহ আলম কুমিল্লা আর্মি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন মেডিসিন, ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তার। তিনি বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, ডায়াবেটিস, বাত ব্যাথা, বক্ষব্যাধি, (যক্ষ্মা/হাঁপানি/কাশি/এলার্জি), হৃদরোগ, ব্লাডপ্রেসার, স্নায়ুরোগে মাথা ব্যাথা ইত্যাদি। ডাঃ মোহাম্মদ শাহ আলম নিয়মিত চেম্বার করেন গোমতী হসপিটাল। গোমতী হসপিটাল এর ঠিকানা কাজী নজরুল ইসলাম এভিনিউ, কান্দিরপাড়, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোহাম্মদ শাহ আলম স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ মোসলেম মিয়া

ডাঃ মোঃ মোসলেম মিয়া কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মোসলেম মিয়া এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফএমডি, সিসিডি। ডাঃ মোঃ মোসলেম মিয়া কুমিল্লা ডায়াবেটিস হাসপাতাল এর একজন মেডিসিন, ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তার। তিনি বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, ডায়াবেটিস, বাত ব্যাথা, বক্ষব্যাধি, (যক্ষ্মা/হাঁপানি/কাশি/এলার্জি) ইত্যাদি। ডাঃ মোঃ মোসলেম মিয়া নিয়মিত চেম্বার করেন পপুলার হসপিটাল। পপুলার হসপিটাল এর ঠিকানা লাকসাম রোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ মোসলেম মিয়া স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোস্তাক আহমেদ

ডাঃ মোস্তাক আহমেদ কুমিল্লা এর একজন ভালো ডায়াবেটিস, হরমোন,থাইরয়েড ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোস্তাক আহমেদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এমআরসিপি (মেডিসিন), এমআরসিপিএস (গ্লাসকো)। ডাঃ মোস্তাক আহমেদ কুমিল্লা ডায়াবেটিস হাসপাতাল এর একজন মেডিসিন, ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তার। তিনি বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, ডায়াবেটিস, বাত ব্যাথা, বক্ষব্যাধি, (যক্ষ্মা/হাঁপানি/কাশি/এলার্জি) ইত্যাদি। ডাঃ মোস্তাক আহমেদ নিয়মিত চেম্বার করেন মডার্ন হসপিটাল। মডার্ন হসপিটাল এর ঠিকানা শালতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোস্তাক আহমেদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সম্মানিত ভিজিটর, আশা করি এর আর্টিকেল পড়ে থাইরয়েড বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা এবং হরমোন বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা বড় ১০ এর বিষয়ে জানতে পেরেছেন। এই আর্টিকেল টি যদি আপনার উপকারে আসে তাহলে অন্যদের জানার জন্য শেয়ার করুন।

আরোও পড়ুনঃ মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা কুমিল্লা

Scroll to Top