ভিভো y22 প্রাইস ইন বাংলাদেশ | ভিভো মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩

ভিভো y22 প্রাইস ইন বাংলাদেশ | ভিভো মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩

ভিভো y22 প্রাইস ইন বাংলাদেশ | ভিভো মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩ -সম্মানিত ভিজিটর আপনি কি ভিভো মোবাইল কিনতে চাচ্ছেন? ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস এর সম্পর্কে জানতে চাচ্ছেন? যদি ভিভো মোবাইল কেমন এবং ভিভো মোবাইল রেট বা ভিভো মোবাইল প্রাইস ইন বিডি এর সম্পর্কে জানতে চান তাহলে সম্পুর্ন আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ুন।

সম্মানিত ভিজিটর, এই আর্টিকেল এ আমরা আপনাদের সুবিধার জন্য Vivo y22 বা ভিভো y22 মোবাইল বাংলাদেশ প্রাইস, এর স্পেশিফিকেশন, কার্যক্ষমতা, ব্যাটারি, ক্যামেরা এবং অন্যান্য বিষয়ে বিস্তারিত জানাবো।

ভিভো y22 প্রাইস ইন বাংলাদেশ | ভিভো মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩
ভিভো y22 প্রাইস ইন বাংলাদেশ ভিভো মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩

Vivo Y22 মোবাইল এর স্পেসিফিকেশন

Vivo Y22 মোবাইল টি প্রথম রিলিজ হয়েছে ২০২২ সালের ৫ সেপ্টেম্বরে। এই মোবাইল টি এর রং স্টারলাইট ব্লু, মেটাভার্স গ্রিন, সামার সায়ান। Vivo Y22 মোবাইল এর তিন ধরনের নেটওয়ার্ক রয়েছে। যেমন 2G, 3G, 4G নেটওয়ার্ক ইত্যাদি। Vivo Y22 মোবাইল দুই ধরনের সিম সাপোর্ট করে থাকে। যেমন হাইব্রিড ডুয়াল ন্যানো সিম।

Vivo Y22 মোবাইল এর ডিসপ্লে:

আপনি কি Vivo Y22 মোবাইল এর ডিসপ্লে সম্পর্কে জানেন? Vivo Y22 মোবাইল এর ডিসপ্লে তে রয়েছে ৬.৫৫ইঞ্চি ও রেজোলিউশন ফুল এইচডি+ ৭২০ x ১৬১২ পিক্সেল (২৭০ পিপিআই)।

Vivo Y22 মোবাইল এর ক্যামেরা

Vivo Y22 মোবাইল এর ক্যামেরা রয়েছে ভাল মানের। Vivo Y22 মোবাইলটিতে পিছনের দিকে যে ক্যামেরা রয়েছে তা ডুয়াল ৫০+২ মেগাপিক্সেল ও এই মোবাইল এর ভিডিও রেকর্ডিং সম্পূর্ণ এইচডি ভাবে হয়ে থাকে।

Vivo Y22 মোবাইল এর সেলফি ক্যামেরা আছে ৮ মেগাপিক্সেল এবং এর ভিডিও রেকর্ডিং সম্পূর্ণ এইচডি হয়ে থাকে।

Vivo Y22 মোবাইল এর কর্মক্ষমতা

Vivo Y22 মোবাইল এর কর্মক্ষমতা অনেক ভালো। ভিভো Y22 মোবাইলটিতে প্রসেসর রয়েছে অক্টা কোর, ২ GHz পর্যন্ত ও জিপিইউ আছে Mali-G52 MC2 । Vivo Y22 মোবাইলটিতে চিপসেট আছে মিডিয়াটেক হেলিও জি ৮৫ এবং এর অপারেটিং সিস্টেম রয়েছে অ্যান্ড্রয়েড ১২। 

Vivo Y22 মোবাইল এর স্টোরেজ:

Vivo Y22 মোবাইল এর স্টোরেজ ও রয়েছে অনেক ভালো। যেমন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম আছে ।

Vivo Y22 মোবাইল এর ব্যাটারি: 

ব্যাটারি এর কার্যক্ষমতা Vivo Y22 মোবাইল এর ভালো। এই মোবাইল টি তে ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার ৫০০০ mAh  (অ অপসারণযোগ্য) এবং এই মোবাইল ১৮W দ্রুত চার্জিং হয়। 

অন্য আর্টিকেল পড়ুনঃ কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | কুমিল্লা ডাক্তার লিস্ট

ভিভো y22 প্রাইস ইন বাংলাদেশ | ভিভো মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩

আপনি কি ভিভো y22 প্রাইস ইন বাংলাদেশ এর প্রাইস সম্পর্কে জানেন? ভিভো y22 এর বাংলাদেশে অফিশিয়াল দাম ১৯,৯৯৯ টাকা ( ৪+১২৮) ।

আপনি Vivo Y22 এই মোবাইলের সাথে পাচ্ছেন ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। আপনি যদি ১৯,০০০ বা এর বেশি টাকা দিয়ে ভিভো মোবাইলে কিনতে চান তাহলে আপনারা এই মোবাইলটা কিনতে পারেন। এই বাজেট এর মধ্যে Vivo Y22 মডেল এর মোবাইলটি আপনার জন্য ভালো হবে।

Vivo Y22 মোবাইল এর ভালো দিক

আপনি যদি Vivo Y22 মোবাইল টি কিনতে চান তাহলে কেনার আগে এই মোবাইল এর ভালো এবং খারাপ দিক সম্পর্কে জানতে হবে। Vivo Y22 মোবাইল এর ভালো দিক সম্পর্কে তুলে ধরা হলো। Vivo Y22 মোবাইল টি ১. সূক্ষ্ম নকশা, জলরোধী বডি, ২. স্টাইলিশ সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩. 5000 mAh ব্যাটারি, 18W দ্রুত চার্জিং, ৪. ভালো মানের ব্যাক ক্যামেরা, ৫. শালীন কর্মক্ষমতা, ৬. Android 12।

অন্য আর্টিকেল পড়ুনঃ ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ডাক্তার লিস্ট কুমিল্লা

Vivo Y22 মোবাইলটির মন্দ দিক 

Vivo Y22 মোবাইল টি মোবাইলে যেমন ভালো দিক আছে তেমনি কিছু খারাপ দিকও রয়েছে। Vivo Y22 মোবাইল এর খারাপ দিক গুলো তুলে ধরা হলো। ১. কোন প্রদর্শন সুরক্ষা নেই, ২. কোন ফুল HD+ ডিসপ্লে নেই।

সম্মানিত ভিজিটর, আশা করি এই আর্টিকেল পড়ে আপনি Vivo Y22 মোবাইল ফোন বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানতে পেরেছেন। এছাড়াও আমরা এই আর্টিকেল এ আমরা এই মোবাইলে এর স্পেশিফিকেশন, ক্যামেরা, ব্যাটারি ইত্যাদি বিষয়ে তুলে ধরেছি সেগুলো সম্পর্কে জানতে পেরেছেন। আপনি যদি এই আর্টিকেল টি পড়ে উপকৃত হয়ে থাকেন তাহলে অন্যদের জানার জন্য এই আর্টিকেল টি শেয়ার করুন। ভালো লাগলে লাইক এবং কমেন্ট করুন। আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের ডাক্তার, হাসপাতাল , সকল জেলা এবং উপজেলার তথ্য দেওয়া আছে। আপনি সেগুলো পড়ুন।

অন্য আর্টিকেল পড়ুনঃ গাইনী বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | গাইনি ডাক্তারের তালিকা কুমিল্লা জেলা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top