জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট বন্ধ কবে

Last updated on August 13th, 2024 at 11:17 am

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট বন্ধ কবে – সম্মানিত ভিজিটর, আপনি কি চোখের কোন রোগ নিয়ে আক্রান্ত হয়েছেন? আমরা এই আর্টিকেলে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল ঢাকা এর বিভিন্ন বিষয়ে তুলে ধরবো। আপনি জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট রোগী দেখার সময় , জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট মোবাইল নাম্বার এবং জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট লোকেশন সহ অনেক বিষয়ে জানতে পারবেন।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল ঢাকা

বাংলাদেশের ঢাকা শহরে অবস্থিত জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল একটি অলাভজনক প্রতিষ্ঠান। জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতাল বাংলাদেশের সকল বয়ের মানুষের চোখের যেকোন ধরনের সমস্যার জন্য চিকিৎসা দিয়ে থাকেন। এই চক্ষু হাসপাতালটি ২৫০ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট পরিচালক

বর্তমানে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন অধ্যাপক ডা. গোলাম মোস্তফা।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট বন্ধ কবে

ঢাকা শহরে অবস্থিত চক্ষু সেবার জন্য প্রতিষ্ঠিত জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট বন্ধ কবে থাকে এই বিষয় টি বাংলাদেশের মানুষ জানতে চান। এছাড়াও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট রোগী দেখার সময় সম্পর্কে জানতে চান।আসলে জাতীয় চক্ষু বিজ্ঞান সপ্তাহের সাত দিনই খোলা থাকে। বহির্বিভাগ সপ্তাহের শুক্রবারে বন্ধ থাকে এবং জরুরি বিভাগ জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল ঘণ্টা হিসেবে ২৪ ঘন্টা খোলা থাকে।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ছানি অপারেশন

আপনি বা আপনার কেউ যদি চোখের ছানি নিয়ে সমস্যায় থাকে তাহলে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ছানি অপারেশন করাতে পারেন। ছানি অপারেশনের জন্য জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল খুব ভাল প্রতিষ্ঠান।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট মোবাইল নাম্বার

বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে যারা জাতীয় চক্ষু বিজ্ঞানে চোখের চিকিৎসা করাতে আসেন তারা অনেকেই এই জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট মোবাইল নাম্বার সম্পর্কে জানতে চান। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ফোন নাম্বার হলো ০১৭৩০৫৯১৩১৬। আপনি এই হাসপাতালে চোখের চিকিৎসার জন্য আসার আগে যেকোন বিষয়ে তথ্য জানতে পারেন।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট লোকেশন

যারা চোখের চিকিৎসার জন্য ঢাকা আসতে চান তারা জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট লোকেশন সম্পর্কে জানতে চান। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ঠিকানা বা জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল ঠিকানা হলো ঢাকার শ্যামলীতে পঙ্গু হাসপাতালের বিপরীত পাশে সৈয়দ মাহাবুব মোর্শেদ রোডে।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউট ও হাসপাতাল ফটো

বাংলাদেশের মানুষের মধ্যে অনেকেই জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউট ও হাসপাতাল ফটো দেখতে চান। আপনি যদি জাতীয় চক্ষু বিজ্ঞানের হাসপাতালের ফটো দেখতে চান তাহলে তাদের ওয়েবসাইট ভিজিট করে দেখতে পারেন।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল কোথায় অবস্থিত

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল কোথায় অবস্থিত বা জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট কোথায় তা কি আপনি জানেন? জাতীয় চক্ষু হাসপাতালটি বাংলাদেশের ঢাকা শহরের শ্যামলীতে, পঙ্গু হাসপাতালের কাছে অবস্থিত।

সম্মানিত ভিজিটর, আশা করি আপনি জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট বন্ধ কবে, মোবাইল নাম্বার, ঠিকানা ও অন্যান্য বিষয় সম্পর্কে জানতে পেরেছেন।

Leave a Comment