ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারদের তালিকা

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারদের তালিকা – ঢাকা মেডিকেল কলেজ বাংলাদেশের নামকরা হাসপাতাল। বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে মানুষ উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে এসে থাকেন। তারা ঢাকা মেডিকেলের ডাক্তারের তালিকা, নাম ও অন্যান্য বিষয়ে জানতে চান। এই আর্টিকেলে ঢাকা মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের ডাক্তার সম্পর্কে তুলে ধরা হলো।

ঢাকা মেডিকেল কলেজ ডাক্তার লিস্ট

ঢাকা মেডিকেল কলেজ ডাক্তার লিস্ট এর মধ্যে আছে গাইনি ডাক্তার, মেডিসিন ডাক্তার, নিউরোলজি ডাক্তার সহ অন্যান্য ডাক্তার নিম্নে বিস্তারিত তুলে ধরা হয়েছে।

ঢাকা মেডিকেল সার্জারি ডাক্তার লিস্ট

ঢাকা মেডিকেল সার্জারি ডাক্তার লিস্ট এর মধ্যে অনেক ডাক্তার রয়েছেন তাদের নাম, মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য বিষয় তুলে ধরা হলো। ১. নাম- ডাঃ সালমা সুলতানা ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান। ডাক্তার সালমা সুলতানা চিকিৎসা বিজ্ঞানে এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। ডাক্তার সালমা সুলতানা এর মোবাইল নাম্বার ০১৭১৩০৩১০৪৪ এবং ইমেইল [email protected]. ঢাকা মেডিকেলের সার্জারি বিভাগের মধ্যে রয়েছেন ডাঃ ইমতিয়াজ ফারুক, ডাঃ নুর হোসেন ভূঞা, ডাঃ মোহাম্মদ আব্দুল্লাহ আলম মামুন সহ অনেকেই।

ঢাকা মেডিকেল কলেজ নিউরোলজি ডাক্তারদের তালিকা

ঢাকা মেডিকেল কলেজ নিউরোলজি ডাক্তারদের তালিকা, নাম, শিক্ষাগত যোগ্যতা তুলে ধরা হলো।

১. ডাঃ কাজী গিয়াস উদ্দিন আহমদ ঢাকা মেডিকেল কলেজের নিউরোলজি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান। ডাক্তার কাজী গিয়াস উদ্দিন আহমদ নিউরোলজি বিষয়ে এমবিবিএস; এমডি; এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ কাজী গিয়াস উদ্দিন আহমেদের মোবাইল নাম্বার ০১৬১১২৭২২৭৭ এবং ইমেইল [email protected].

২. ডাঃ আহমেদ হোসেন চৌধুরী ঢাকা মেডিকেল কলেজের নিউরোলজি বিভাগের অধ্যাপক। ডাক্তার আহমেদ হোসেন চৌধুরী নিউরোলজি বিষয়ে এমবিবিএস; এমডি ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ আহমেদ হোসেন চৌধুরী এর মোবাইল নাম্বার ০১৭১৬৬১১৫৫৪ এবং ইমেইল [email protected].

৩. ডাঃ মোরশেদ বাকী ঢাকা মেডিকেল কলেজের নিউরোলজি বিভাগের অধ্যাপক। ডাক্তার মোরশেদ বাকী নিউরোলজি বিষয়ে এমবিবিএস; এমডি ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ মোরশেদ বাকী এর মোবাইল নাম্বার ০১৭১২৭১২৭০৮ এবং ইমেইল [email protected].

৪. ডাঃ মোঃ খাইরুল কবীর পাটোয়ারী ঢাকা মেডিকেল কলেজের নিউরোলজি বিভাগের অধ্যাপক। ডাক্তার মোঃ খাইরুল কবীর পাটোয়ারী নিউরোলজি বিষয়ে এমবিবিএস; এমডি ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ মোঃ খাইরুল কবীর পাটোয়ারী এর মোবাইল নাম্বার ০১৭২০১৮০৮২৯ এবং ইমেইল [email protected].

৫. ডাঃ কনোল সাহা ঢাকা মেডিকেল কলেজের নিউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক। ডাক্তার কনোল সাহা নিউরোলজি বিষয়ে এমবিবিএস; এমডি ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ কনোল সাহা এর মোবাইল নাম্বার ০১৭১৩০৪৫৫৬৩ এবং ইমেইল [email protected].

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা মেডিকেল

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা মেডিকেল এর তালিকা, নাম, মোবাইল নাম্বার , ইমেইল ও অন্যান্য বিষয় তুলে ধরা হলো।

১. ডাঃ মোঃ আসাদুল কবির ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান। ডাক্তার মোঃ আসাদুল কবির মেডিসিন বিষয়ে এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ মোঃ আসাদুল কবির এর মোবাইল নাম্বার ০১৭১১২৩১৯৫০ এবং ইমেইল [email protected].

২. ডাঃ মোঃ শফিকুল বারী ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক। ডাক্তার মোঃ শফিকুল বারী মেডিসিন বিষয়ে এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ মোঃ শফিকুল বারী এর মোবাইল নাম্বার ০১৭২৬৯৪৮১৩৮ এবং ইমেইল [email protected].

৩. ডাঃ সৈয়দ মোহাম্মদ মনোয়ার আলী ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক। ডাক্তার সৈয়দ মোহাম্মদ মনোয়ার আলী মেডিসিন বিষয়ে এফসিপিএস; এমডি ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ সৈয়দ মোহাম্মদ মনোয়ার আলী এর মোবাইল নাম্বার ০১৮১৮২৯২৬৪৬ এবং ইমেইল [email protected].

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ডাক্তারদের তালিকা

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ডাক্তারদের তালিকা, নাম, মোবাইল নাম্বার ও ইমেইল তুলে ধরা হলো।

১. ডাঃ শিখা গাঙ্গুলী ঢাকা মেডিকেল কলেজের গাইনি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান। ডাক্তার শিখা গাঙ্গুলী গাইনি বিষয়ে এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। ডাঃশিখা গাঙ্গুলী এর মোবাইল নাম্বার ০১৭৩২৬০৫৭৯১ এবং ইমেইল [email protected].

২. ডাঃ নাজমা হক ঢাকা মেডিকেল কলেজের গাইনি বিভাগের অধ্যাপক। ডাক্তার নাজমা হক গাইনি বিষয়ে এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ নাজমা হক এর মোবাইল নাম্বার ০১৯১১৩৮১২১৫ এবং ইমেইল [email protected].

৩. ডাঃ ফিরোজা ওয়াজেদ ঢাকা মেডিকেল কলেজের গাইনি বিভাগের অধ্যাপক। ডাক্তার ফিরোজা ওয়াজেদ গাইনি বিষয়ে এফসিপিএস ডিগ্রী অর্জন করেছেন। ডাঃ ফিরোজা ওয়াজেদ এর মোবাইল নাম্বার ০১৭১৪১১০৫৩৩ এবং ইমেইল [email protected].

সম্মানিত ভিজিটর, আশা করি এই আর্টিকেলটি পড়ে আপনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারদের তালিকা সম্পর্কে জানতে পেরেছেন।

Leave a Comment