পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা

পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা – সম্মানিত ভিজিটর, আপনি কি চিকিৎসার জন্য পিজি হাসপাতাল বা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ডাক্তার সম্পর্কে জানতে চান? আমরা এই আর্টিকেলে বাংলাদেশের মানুষের জন্য পিজি হাসপাতালের ডাক্তার লিস্ট তুলে ধরছি। আপনার রোগ অনুযায়ী পিজি হাসপাতালের এই সকল ডাক্তার দেখাতে পারেন।

পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা

আপনি পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা বা পিজি হাসপাতালের ডাক্তারদের লিস্ট দেখে ডাক্তার সম্পর্কে জানতে পারবেন যেমন নাম, শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য বিষয়।

অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত

অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নাক কান গলা বিভাগের ডাক্তার। ডাঃ প্রান গোপাল দত্ত এর শিক্ষাগত যোগ্যতা এসিওআরএল, পিএইচএসডি, এমএসসি (অডিওলজি), এফসিপিএস (ইএনটি), এফআরসিএস (গ্লাসগো)। ডাক্তার প্রান গোপাল দত্ত এর চেম্বারের নাম গ্রিন লাইফ হাসপাতাল,ঢাকা ৩২, গ্রিন রোড, ধানমন্ডি,ঢাকা । ডাঃ প্রান গোপাল এর রোগী দেখার সময় সকাল ৮ টা থেকে সকাল ১১ টা এবং বিকাল ৪ টা থেকে রাত ৮ টা (বন্ধ: মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার) এবং সিরিয়াল নাম্বার +8801966010138।

অধ্যাপক ডাঃ সৈয়দ আতিকুল হক

অধ্যাপক ডাঃ সৈয়দ আতিকুল হক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের রিউমাটোলজি ও মেডিসিন বিভাগের ডাক্তার। ডাঃ সৈয়দ আতিকুল হক এর শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এফআরসিপি, এমডি (রিউমাটোলজি)। ডাক্তার সৈয়দ আতিকুল হক এর চেম্বারের নাম গ্রিন লাইফ হাসপাতাল,ঢাকা ৩২, গ্রিন রোড, ধানমন্ডি,ঢাকা । ডাঃ সৈয়দ আতিকুল হক এর রোগী দেখার সময় সকাল ৮ টা থেকে সকাল ১১ টা এবং বিকাল ৪ টা থেকে রাত ৮ টা (বন্ধ: মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার) এবং সিরিয়াল নাম্বার +8801916267769।

ডাঃ এ.বি.এম খালেকুজ্জামান শিপন

ডাঃ এ.বি.এম খালেকুজ্জামান শিপন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের যৌন ও চর্মরোগ বিভাগের ডাক্তার। ডাঃ এ.বি.এম খালেকুজ্জামান শিপন এর শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস, পিজিটি (স্কিন অ্যান্ড ভিডি), এফআরএসএইচ (লন্ডন), প্রশিক্ষণ (ডার্মাটো এবং কসমেটিক সার্জারি)। ডাক্তার এ.বি.এম খালেকুজ্জামান শিপন এর চেম্বারের নাম লেজার চেইন অ্যান্ড স্কিন সেন্টার, হুসাইন প্লাজা, বাড়ি # ০১, রোড # ১৫, মিরপুর রোড, ধানমন্ডি,ঢাকা । ডাঃ এ.বি.এম খালেকুজ্জামান শিপন এর রোগী দেখার সময় সকাল ৭ টা থেকে দুপুর ২টা (শুধুমাত্র শুক্রবার) এবং সিরিয়াল নাম্বার +8801746343270।

অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীল

অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের হেপাটোলজি এবং গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের ডাক্তার। ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীল এর শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস, এমএসসি (গ্যাস্ট্রো), এমডি (হেপাটোলজি), এফএসিজি (ইউএসএ), এফআইসিপি (ভারত), এফআরসিপি (আয়ারল্যান্ড), এফআরসিপি (ইউকে)। ডাক্তার মামুন আল মাহতাব স্বপ্নীল এর চেম্বারের নাম ল্যাবএইড বিশেষায়িত হাসপাতাল, ধানমন্ডি,ঢাকা।বাড়ি # 06, রোড # 04, ধানমন্ডি,ঢাকা । ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীল এর রোগী দেখার সময় বিকাল ৪ঃ৩০ মিঃ থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ( শুক্রবার বন্ধ ) এবং সিরিয়াল নাম্বার +8801914265331।

অধ্যাপক লে.কর্নেল ডাঃ মোঃ আব্দুল ওহাব

অধ্যাপক লে.কর্নেল ডাঃ মোঃ আব্দুল ওহাব বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের যৌন ও চর্মরোগ বিভাগের ডাক্তার। ডাঃ মোঃ আব্দুল ওহাব এর শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস, ডিডিভি, এমসিপিএস, এফএসিপি(ইউএস), এফসিপিএস (ডার্মাটোলজি), এফআরসিপি। ডাক্তার মোঃ আব্দুল ওহাব এর চেম্বারের নাম ল্যাবএইড বিশেষায়িত হাসপাতাল, ধানমন্ডি,ঢাকা।বাড়ি # 06, রোড # 04, ধানমন্ডি,ঢাকা । ডাঃ মোঃ আব্দুল ওহাব এর রোগী দেখার সময় বিকেল ৩ঃ৩০ থেকে রাত ৮ঃ৩০ পর্যন্ত (শুধুমাত্র – রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার) এবং সিরিয়াল নাম্বার 10606।

অধ্যাপক ডাঃ কামরুল হাসান তরফদার

অধ্যাপক ডাঃ কামরুল হাসান তরফদার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের যৌন ও চর্মরোগ বিভাগের ডাক্তার। ডাঃ কামরুল হাসান তরফদার এর শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস, এফএসিএস, এফসিপিএস (ডার্মাটোলজি), এফআরসিপি। ডাক্তার কামরুল হাসান তরফদার এর চেম্বারের নাম ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার, ধানমন্ডি,ঢাকা। ঠিকানা: বাড়ি #৪৮, রোড # ৯/এ, ধানমন্ডি, ঢাকা । ডাঃ কামরুল হাসান তরফদার এর রোগী দেখার সময় রাত ৯ঃ৩০ টা থেকে ১০ঃ৩০ টা পর্যন্ত এবং সিরিয়াল নাম্বার +88029126625।

সম্মানিত ভিজিটর, আশা করি আপনি এই আর্টিকেল টি পড়ে পিজি হাসপাতালের ডাক্তারদের তালিকা ও তাদের নাম, চেম্বার , মোবাইল নাম্বার ইত্যদি বিষয়ে জানতে পেরেছেন।

Leave a Comment