হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা জেলা | কার্ডিওলজিস্ট ডাক্তার কুমিল্লা

হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা জেলা | কার্ডিওলজিস্ট ডাক্তার কুমিল্লা – সম্মানিত ভিজিটর, আপনি কি কুমিল্লা জেলার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার বা কার্ডিওলজিস্ট ডাক্তার সম্পর্কে জানতে চান? যদি জানতে চান তাহলে সম্পুর্ন আর্টিকেল টি মনযোগ সহকারে পড়ুন।

সম্মানিত ভিজিটর, এই আর্টিকেল এ আমরা আপনাদের সুবিধার জন্য হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা জেলা এবং কার্ডিওলজিস্ট ডাক্তার কুমিল্লা এর তালিকা তুলে ধরছি।

কুমিল্লা জেলার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার

আমরা এখন হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা জেলা বা কার্ডিওলজিস্ট ডাক্তার কুমিল্লা এর নাম, মোবাইল, চেম্বারের ঠিকানা এবং অন্যান্য বিষয় এবং কুমিল্লা ডাক্তার লিস্ট আকারে দেওয়া হলো।

ডাঃ শুভ্র চক্রবর্ত্তী

ডাঃ শুভ্র চক্রবর্ত্তী কুমিল্লার একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ শুভ্র চক্রবর্ত্তী এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস (ঢাকা মেডিকেল কলেজ), বিসিএস (স্বাস্থ্য), এমডি (কার্ডিওলজী), সিসিডি (বারডেম)। ডাঃ শুভ্র চক্রবর্ত্তী জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট শেরেবাংলা নগর, ঢাকা এর হৃদরোগ বিভাগের একজন হৃদরোগ, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ। ডাঃ শুভ্র চক্রবর্ত্তী নিয়মিত মুক্তি হসপিটাল চেম্বার করেন। মুক্তি হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় বৃহস্পতিবার ও শুক্রবার বিকাল ৩.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ শুভ্র চক্রবর্ত্তী স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ হেলাল আহমেদ

ডাঃ হেলাল আহমেদ কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হেলাল আহমেদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, ডি-কার্ড (হৃদরোগ-বিএসএমএমইউ), এমআরসিপি(পেসেস) ইউ.কে., এমএসিপি(মেডিসিন) আমেরিকা, সিসিডি ডায়াবেটিস(বারডেম), মেম্বার -ইউওরোপিয়ান সোসাইটি অব কার্ডিওলজি(ইএসসি), ইকোকার্ডিওগ্রাম ও এনজিওগ্রাম এ উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত। ডাঃ হেলালুর রহমান নিয়মিত মুক্তি হসপিটাল চেম্বার করেন। মুক্তি হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত (শুক্রবার বন্ধ)। ডাঃ হেলালুর রহমান স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

অধ্যাপক ডাঃ মাখন লাল পাল

অধ্যাপক ডাঃ মাখন লাল পাল কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এফসিপিএস ( মেডিসিন), এম. এ. সি. পি. (আমেরিকা), ডি-কার্ড ( কার্ডিওলজী সি. সি), সিসিডি-ডায়াবেটিস (বারডেম)। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর মেডিসিন বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা করে থাকেন যেমন মেডিসিন, হৃদরোগ, বাতজ্বর ও ডায়াবেটিস ইত্যাদি। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, মেইনরোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন দুপুর ১.০০ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এছাড়াও তিনি শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রোগী দেখেন। অধ্যাপক ডাঃ মাখন লাল পাল স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ হানিফ মাহমুদ

ডাঃ হানিফ মাহমুদ কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হানিফ মাহমুদ এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস মেডিসিন (এফ.পি), সিসিডি ( বারডেম), পিজিটি (কার্ডিওলজি ও নিউরোলজি)। ডাঃ হানিফ মাহমুদ কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হানিফ মাহমুদ নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, মেইন রোড, কুমিল্লা (ফ্লাইওভারের পূর্ব মাথার উত্তর পাশে)। রোগী দেখার সময় প্রতিদিন। ডাঃ হানিফ মাহমুদ স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ মাকসুদুর রহমান

ডাঃ মোঃ মাকসুদুর রহমান কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ মাকসুদুর রহমান এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য), ডি-কার্ড(কার্ডিওলজি), সিসিডি (বারডেম), ইন্টারভেনশন কার্ডিওলজিতে উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত মালয়েশিয়া। ডাঃ মোঃ মাকসুদুর রহমান কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়াও ডাঃ মোঃ মাকসুদুর রহমান মেডিসিন, উচ্চরক্তচাপ, হরমোন, ডায়াবেটিস এজমা, বাত-ব্যথা, স্ট্রোক রোগের চিকিৎসা করে থাকেন। ডাঃ মোঃ মাকসুদুর রহমান নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ থেকে রাত ৮ টা পর্যন্ত। ডাঃ মোঃ মাকসুদুর রহমান স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ হাসান মাহমুদ ইকবাল

ডাঃ হাসান মাহমুদ ইকবাল কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ হাসান মাহমুদ ইকবাল এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএসিসি, এমডি (কার্ডিওলজী), কনসালটেন্ট কার্ডিওলজি, এডভান্স ট্রেনিং ইন কার্ডিওলজি, ইন্ডিয়া, বিএসএমএমইউ, ডিএমসিএইচ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, ঢাকা। ডাঃ হাসান মাহমুদ ইকবাল নিয়মিত চেম্বার করেন ল্যাবএইড হাসপাতাল। ল্যাবএইড হাসপাতাল এর ঠিকানা টমছমব্রীজ (নিউ হোস্টেলের বিপরীতে), লাকসাম রোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ৪.০০ টা থেকে রাত ১০টা পর্যন্ত এবং শুক্রবার সারাদিন। ডাঃ হাসান মাহমুদ ইকবাল স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ বেলাল হোসেন

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ বেলাল হোসেন কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ বেলাল হোসেন এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এমডি (কার্ডিওলজী)। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ বেলাল হোসেন নিয়মিত চেম্বার করেন মডার্ণ হাসপাতাল। মডার্ণ হাসপাতাল এর ঠিকানা শাকতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে (শুক্রবার বন্ধ)। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ বেলাল হোসেন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ গিয়াস উদ্দীন

ডাঃ মোঃ গিয়াস উদ্দীন কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ গিয়াস উদ্দীন এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডি-কার্ড (কার্ডিওলজী), এফসিপিএস-মেডিসিন(শেষ পর্ব)। ডাঃ মোঃ গিয়াস উদ্দীন কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ গিয়াস উদ্দীন নিয়মিত চেম্বার করেন মডার্ণ হাসপাতাল। মডার্ণ হাসপাতাল এর ঠিকানা শাকতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ৩.৩০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত (শুক্রবার বন্ধ)। ডাঃ মোঃ গিয়াস উদ্দীন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ এস চক্রবর্তী

ডাঃ এস চক্রবর্তী কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ এস চক্রবর্তী এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এমডি(কার্ডিওলজী), ফেলো-সোসাইটি অব কার্ডিওভাসকুলার এনজিওগ্রাফি এন্ড ইন্টারভেনশনস (ইউএসে)। ডাঃ এস চক্রবর্তী এনজিওগ্রাম, এনজিওপ্লাস্টি, পেসমেকার বিশেষজ্ঞ এবং সিনিয়র কনসালটেন্ট (ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি)। ডাঃ এস চক্রবর্তী নিয়মিত চেম্বার করেন মডার্ণ হাসপাতাল। মডার্ণ হাসপাতাল এর ঠিকানা শাকতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতি শুক্রবার সকাল ৯টা থেকে। ডাঃ এস চক্রবর্তী স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ এনামুল হক

ডাঃ মোঃ এনামুল হক কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ এনামুল হক এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফ. সি. পি. এস. (মেডিসিন), এম. এ. সি. পি. (আমেরিকা), মেম্বার আমেরিকান কলেজ অব ফিজিশিয়ান (ইউএসএ)। ডাঃ মোঃ এনামুল হক কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন সহকারী অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ এনামুল বিভিন্ন ধরনের রোগের সেবা চিকিৎসা দিয়ে থাকেন যেমন হৃদরোগ, বাতজ্বর, লিভার-গ্যাস্ট্রিক, বক্ষব্যাধি, বাতব্যাথা, স্ট্রোক, প্যারালাইসিস, হাঁপানি, ডায়াবেটিস, কিডনী রোগ ও চর্ম এলার্জি ইত্যাদি। ডাঃ মোঃ এনামুল হক নিয়মিত চেম্বার করেন মিশন হাসপাতাল। মিশন হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন। ডাঃ মোঃ এনামুল হক স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ খলিলুর রহমান সিদ্দিকী (তুষার)

সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ খলিলুর রহমান সিদ্দিকী (তুষার) কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ খলিলুর রহমান সিদ্দিকী (তুষার) এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (কার্ডিওলজি), জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট (এনআইসিভিডি), ঢাকা; ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশন কার্ডিওলজিষ্ট, ট্রেইন্ড ইন এডভান্সড ইকোকার্ডিওগ্রাফি। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ খলিলুর রহমান সিদ্দিকী (তুষার) কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর কার্ডিওলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ খলিলুর রহমান সিদ্দিকী (তুষার) নিয়মিত চেম্বার করেন মিশন হাসপাতাল। মিশন হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন। সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ খলিলুর রহমান সিদ্দিকী (তুষার) স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সহকারী অধ্যাপক ডাঃ আবু ফয়েজ মোঃ মতিউর রহমান (আজাদ)

ডাঃ আবু ফয়েজ মোঃ মতিউর রহমান (আজাদ) কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ আবু ফয়েজ মোঃ মতিউর রহমান (আজাদ) এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি(ইন্টারন্যাল মেডিসিন)। ডাঃ আবু ফয়েজ মোঃ মতিউর রহমান (আজাদ) কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর সহকারী অধ্যাপক এবং তিনি বাত ব্যাথা, বাতজ্বর, লিভার, মাথা ব্যাথা, বক্ষব্যাধি, শ্বাসকষ্ট, হাঁপানি, হৃদরোগ এর চিকিৎসা করে থাকেন। ডাঃ আবু ফয়েজ মোঃ মতিউর রহমান (আজাদ) নিয়মিত চেম্বার করেন মিশন হাসপাতাল। মিশন হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতি বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার। ডাঃ আবু ফয়েজ মোঃ মতিউর রহমান (আজাদ) স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ আবদুল লতিফ মোল্লা

ডাঃ আবদুল লতিফ মোল্লা কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ আবদুল লতিফ মোল্লা এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, ডিএমআরডি, এমডি(কার্ডিওলজী)। ডাঃ আবদুল লতিফ মোল্লা কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর সিনিয়র কনসালটেন্ট (কার্ডিওলজি) এবং তিনি হৃদরোগ, বাতজ্বর, উচ্চরক্তচাপ ও মেডিসিন বিশেষজ্ঞ। ডাঃ আবদুল লতিফ মোল্লা নিয়মিত চেম্বার করেন মিশন হাসপাতাল। মিশন হাসপাতাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ আবদুল লতিফ মোল্লা স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ ফরহাদ করিম মজুমদার

ডাঃ ফরহাদ করিম মজুমদার কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ ফরহাদ করিম মজুমদার এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (কার্ডিওলজি), জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট, ঢাকা। ডাঃ ফরহাদ করিম মজুমদার নিয়মিত চেম্বার করেন পপুলার হাসপাতাল। পপুলার হাসপাতাল এর ঠিকানা লাকসাম রোড, কুমিল্লা। ডাঃ ফরহাদ করিম মজুমদার স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মনোয়ারুল হক তুহিন

ডাঃ মনোয়ারুল হক তুহিন কুমিল্লা এর একজন ভালো হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মনোয়ারুল হক তুহিন এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএসিসি, এমডি (কার্ডিওলজী)। ডাঃ মনোয়ারুল হক তুহিন জাতীয় হৃদরোগ ইন্সস্টিটিউট হাসপাতাল এর হৃদরোগ বিশেষজ্ঞ। ডাঃ মনোয়ারুল হক তুহিন নিয়মিত চেম্বার করেন গোমতী হাসপাতাল। গোমতী হাসপাতাল এর ঠিকানা নজরুল এভিনিউ, কান্দিরপাড়, কুমিল্লা। ডাঃ মনোয়ারুল হক তুহিন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সম্মানিত ভিজিটর, আশা করি এর আর্টিকেল পড়ে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা জেলা এবং কার্ডিওলজিস্ট ডাক্তার কুমিল্লা এর বিষয়ে জানতে পেরেছেন। এই আর্টিকেল টি যদি আপনার উপকারে আসে তাহলে অন্যদের জানার জন্য শেয়ার করুন।

আরোও পড়ুনঃ কিডনি বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | কুমিল্লা ডাক্তার লিস্ট

Scroll to Top