চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ত্বক বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা

Last updated on April 13th, 2024 at 08:49 pm

চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ত্বক বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা – সম্মানিত ভিজিটর, আপনি কি কুমিল্লা জেলার চর্মরোগ এবং চুলের বিশেষজ্ঞ ডাক্তার সম্পর্কে জানতে চান? যদি জানতে চান তাহলে সম্পুর্ন আর্টিকেল টি মনযোগ সহকারে পড়ুন।

সম্মানিত ভিজিটর, এই আর্টিকেল এ আমরা আপনাদের সুবিধার জন্য চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা,যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা, চুলের ডাক্তার কুমিল্লা এবং পুরুষাজ্ঞ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা এর তালিকা তুলে ধরছি।

কুমিল্লা জেলার চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার

আমরা এখন চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ত্বক বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা এর নাম, মোবাইল, চেম্বারের ঠিকানা এবং অন্যান্য বিষয় এবং কুমিল্লা ডাক্তার লিস্ট আকারে দেওয়া হলো।

চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা কুমিল্লা

আমরা এখানে চর্ম রোগ বিশেষজ্ঞ সেরা ১০ ডাক্তার তালিকা কুমিল্লা তুলে ধরছি।

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মুজিবুর রহমান সিদ্দিকী

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মুজিবুর রহমান সিদ্দিকী কুমিল্লা এর একজন ভালো যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মুজিবুর রহমান সিদ্দিকী এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস (ঢাকা), ডিডিভি (বিএসএমএমইউ)। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মুজিবুর রহমান সিদ্দিকী কুমিল্লা ইষ্টার্ন মেডিকেল কলেজ এর একজন সহকারী অধ্যাপক ও চর্ম, যৌন, এলার্জি, আর্সেনিক ও কুষ্ঠরোগ বিশেষজ্ঞ ডাক্তার। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মুজিবুর রহমান সিদ্দিকী নিয়মিত চেম্বার করেন মুক্তি হসপিটাল। মুক্তি হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.৩০ টা থেকে রাত ৭টা পর্যন্ত (শুক্রবার বন্ধ)। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ মুজিবুর রহমান সিদ্দিকী স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোহাম্মদ আনোয়ার হোসেন

ডাঃ মোহাম্মদ আনোয়ার হোসেন কুমিল্লা এর একজন ভালো যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোহাম্মদ আনোয়ার হোসেন এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, ডিওসি (ঢাকা), সিসিডি(বারডেম), পিজিটি (চর্ম ও যৌন)। ডাঃ মোহাম্মদ আনোয়ার হোসেন কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর চর্ম ও যৌন, এলার্জি, শ্বেত রোগ বিভাগের একজন বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোহাম্মদ আনোয়ার হোসেন নিয়মিত চেম্বার করেন মিশন হসপিটাল। মিশন হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোহাম্মদ আনোয়ার হোসেন স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ ইসরাফীল সরকার

ডাঃ মোঃ ইসরাফীল সরকার কুমিল্লা এর একজন ভালো যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ ইসরাফীল সরকার এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এমএস(ইউরোলজি)। ডাঃ মোঃ ইসরাফীল সরকার কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন ইউরোলজী বিশেষজ্ঞ ও সার্জন। ডাঃ মোঃ ইসরাফীল সরকার কিডনী, কিডনী নালী, মুত্রনালী, প্রোস্টেট, অন্ডকোষ, যৌন ও পুরুষ বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ ও সার্জন। ডাঃ মোঃ ইসরাফীল সরকার নিয়মিত চেম্বার করেন পিয়ারলেস হসপিটাল। পিয়ারলেস হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ ইসরাফীল সরকার স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ কামাল হোসেন মিয়াজী

ডাঃ মোঃ কামাল হোসেন মিয়াজী কুমিল্লা এর একজন ভালো যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ কামাল হোসেন মিয়াজী এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য), এমডি(চর্ম ও যৌন রোগ) পিজি হাসপাতাল, সিসি ডায়াবেটলজী (বারডেম-ঢাকা)। ডাঃ মোঃ কামাল হোসেন মিয়াজী কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন চর্ম, যৌন, এলার্জি, কুষ্ঠরোগ ও ডায়াবেটিক বিশেষজ্ঞ ডাক্তার। মোঃ কামাল হোসেন মিয়াজী নিয়মিত চেম্বার করেন মেডিকেয়ার জেনারেল হসপিটাল। মেডিকেয়ার জেনারেল হসপিটাল এর ঠিকানা ২২২/১, তাহের ট্রেড সেন্টার (গ্রামীন ফোন সেন্টারের বিপরীত পাশে), ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ কামাল হোসেন মিয়াজী স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ রেজাউল করিম (জামিল)

ডাঃ মোঃ রেজাউল করিম (জামিল) কুমিল্লা এর একজন ভালো যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ রেজাউল করিম (জামিল) এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এমডি, এফসিপিজিএম, পিএইচডি, ফেলো অফ ফিজিওথেরাপি, এসপিডি এন্ডোলজি এন্ড কসমেটোলজি, মেম্বার অফ ডেরমাটো ভেনালোলজিক্যাল এসোসিয়েশন (মস্কো, রাশিয়া)। ডাঃ মোঃ রেজাউল করিম (জামিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ( পিজি হাসপাতাল ), ঢাকা এর একজন চর্ম, যৌন, এলার্জি, কুষ্ঠরোগ ও মাদকাসক্তি বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ রেজাউল করিম (জামিল) নিয়মিত চেম্বার করেন এইচ আর হসপিটাল। এইচ আর হসপিটাল এর ঠিকানা ৩৩৩, ধীরেন্দ্রনাথ দত্ত সড়ক, ধর্মসাগরের পশ্চিম পাড়, ঝাউতলা, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ রেজাউল করিম (জামিল) স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ মোঃ আজিজুর রহমান সিদ্দিকী

ডাঃ মোঃ আজিজুর রহমান সিদ্দিকী কুমিল্লা এর একজন ভালো যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ আজিজুর রহমান সিদ্দিকী এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডিডিভি (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়)। ডাঃ মোঃ আজিজুর রহমান সিদ্দিকী কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন চর্ম, যৌন, এলার্জি, কুষ্ঠরোগ, কসমেটিক ও ডার্মাটোসার্জারী বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ আজিজুর রহমান সিদ্দিকী নিয়মিত চেম্বার করেন মিশন হসপিটাল। মিশন হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ আজিজুর রহমান সিদ্দিকী স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

ডাঃ নূরজাহান বেগম

ডাঃ নূরজাহান বেগম কুমিল্লা এর একজন ভালো যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ নূরজাহান বেগম এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডিডিভি ( ডি ইউ), এমসিপিএস(ডার্মাটোলজি)। ডাঃ নূরজাহান বেগম কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন চর্ম, যৌন, এলার্জি, কুষ্ঠরোগ, কসমেটিক ও ডার্মাটোসার্জারী বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ নূরজাহান বেগম নিয়মিত চেম্বার করেন মিশন হসপিটাল। মিশন হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ নূরজাহান বেগম ম্যাডাম এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া

ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া কুমিল্লা এর একজন ভালো যৌন ও ব্রেইন রোগ বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, এমফিল (সাইকিয়াট্রি), বিএসএমএমইউ(পিজি হাসপাতাল)। ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন ব্রেইন, মাইন্ড, ড্রাগ এন্ড যৌনরোগ বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়াও মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া এই মেডিকেলের মনোরোগ বিদ্যা বিভাগ এর সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান। ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া নিয়মিত চেম্বার করেন হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল। হিউম্যান ডায়াগনস্টিক এন্ড হসপিটাল এর ঠিকানা রেইসকোর্স, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফুল হক

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফুল হক কুমিল্লা এর একজন ভালো যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তার। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফুল হক এর শিক্ষাগত যোগ্যতা রয়েছে এমবিবিএস, ডিডিভি (বিএসএমএমইউ)। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফুল হক কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর একজন চর্ম, যৌন, এলার্জি, আর্সেনিক ও কুষ্ঠরোগ বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়াও ডাঃ মোঃ আশরাফুল হক এই মেডিকেলের যৌন ও চর্ম রোগ বিভাগ এর সহকারী অধ্যাপক। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফুল হক নিয়মিত চেম্বার করেন কুমিল্লা পপুলার হসপিটাল। কুমিল্লা পপুলার হসপিটাল এর ঠিকানা লাকসাম রোড, কুমিল্লা। রোগী দেখার সময় প্রতিদিন বিকাল ২.০০ টা থেকে রাত ৮টা পর্যন্ত। সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আশরাফুল হক স্যার এর কাছে রোগী দেখাতে চাইলে সিরিয়াল এর জন্য ফোন করুন (হটলাইন) +০১৭১৪৫৩৪১৫৩ নাম্বারে।

আপনি যদি চুলের ডাক্তার, পুরুষাজ্ঞ ডাক্তার কুমিল্লা এর খোজ করে থাকেন তাহলে এখানে উল্লেখিত ডাক্তার দেখাতে পারবেন। তারা সবাই এই বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তার।

কুমিল্লা চর্ম রোগের বিশেষজ্ঞ ডাক্তার অধ্যাপক

উপরে উল্লেখিত কুমিল্লা চর্ম রোগের বিশেষজ্ঞ ডাক্তার অধ্যাপক গনকে আপনি চাইলে দেখাতে পারেন।

যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা

কুমিল্লা জেলার বাসিন্দরা যারা যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা খুজছেন তারা উপরে উল্লেখিত ডাক্তার গন কে দেখাতে পারেন। তারা যৌন ও চর্ম রোগ সংক্রান্ত সকল চিকিৎসা সেবা প্রদান করে থাকেন।

সম্মানিত ভিজিটর, আশা করি এর আর্টিকেল পড়ে চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা | ত্বক বিশেষজ্ঞ ডাক্তার কুমিল্লা এর বিষয়ে জানতে পেরেছেন। এই আর্টিকেল টি যদি আপনার উপকারে আসে তাহলে অন্যদের জানার জন্য শেয়ার করুন।

আরোও পড়ুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top